টেলিভিশন

নতুন বিজ্ঞাপনে জাহিদ-মৌসুমী

জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী এবার একসঙ্গে জাতীয় রাজস্ব বোর্ডের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। গত শনিবার বিএফডিসিতে এর শুটিং শুরু হয়। এর নির্দেশনা দিয়েছেন পারভেজ আমিন। বিজ্ঞাপনটি নিয়ে তিনি মানবজমিনকে বলেন, জাহিদ হাসান ও মৌসুমী দুজনই দক্ষ অভিনয়শিল্পী। তাদের নিয়ে কাজ করে বেশ ভালো লেগেছে। এ বিজ্ঞাপনের কাহিনী লিখেছেন মাসুম রেজা। আশা করি, ঢাকা আয়কর বিভাগের নতুন এ বিজ্ঞাপনটি সকলে পছন্দ করবেন।

জাহিদ হাসান ও মৌসুমী একসঙ্গে চলচ্চিত্রেও কাজ করেছেন। নতুন এ কাজটি নিয়ে জাহিদ হাসান বলেন, মোস্তফা কামাল রাজের ‘প্রজাপতি’ ছবির পর চলতি বছর ভিশনের পণ্যে সবশেষ মৌসুমীর সঙ্গে কাজ হয়েছে আমার। এবার আয়কর বিভাগের এ কাজটি করলাম। বেশ ভালো হয়েছে কাজটি।

মৌসুমী বলেন, জাতীয় রাজস্ব বোর্ডের এ কাজটি জনসচেতনতা-মূলক। এফডিসি ও হাতিরঝিল এলাকায় এর দৃশ্যধারণ হয়েছে। ঢাকা আয়কর বিভাগের (কর অঞ্চল-১০)-এর বিজ্ঞাপনটিতে কাজ করে বেশ ভালো লেগেছে। আশা করি, নতুন এ বিজ্ঞাপনটি দর্শক পছন্দ করবেন। এদিকে, মৌসুমী অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে একটি ছবি আসছে শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে। এ ছবিটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। এ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন ডিপজল। অন্যদিকে জাহিদ হাসান টিভি নাটক নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন।

Most Popular

সম্পাদক:

বিপুল রায়হান

১৩/২ তাজমহল রোড, ব্লক-সি, মোহাম্মদপুর,ঢাকা-১২০৭, ফোন : 01794725018, 01847000444 ই-মেইল : info@jibonthekenea.com অথবা submissions@jibonthekenea.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত জীবন থেকে নেয়া ২০১৬ | © Copyright Jibon Theke Nea 2016

To Top