মেঘে ঢাকা তারা

শুভশ্রী-মিমি’র তর্কযুদ্ধ

দুর্গাপূজার নবমীর দিনে মানুষের চোখে ধুলো দেয়ার জন্য রাজের সঙ্গে মিমি গোয়া গিয়েছেন বলে প্রচার করেন শুভশ্রী। শুভশ্রীকে উদ্দেশ্য করে একগাদা কথাও শুনিয়ে দেন মিমি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিমির কথার জবাব দিলেন শ্রভশ্রী। বললেন, মিমি আমাকে অশিক্ষিত ও ক্লাসলেস বলেছে। আমি ওর মতো কনভেন্ট এডুকেটেড নই। খুব বেশি পড়াশোনাও করিনি। বর্ধমানের সাধারণ পরিবারের মেয়ে। কিন্তু সেখানে আমাকে মানুষকে সম্মান দিতে শেখানো হয়েছে।

শ্রভশ্রী বলেন, টুইটারে আমি মিমিকে ফলো করি। আমি তো বেসিক্যালি ওর চেয়ে ইন্ডাস্ট্রিতে সিনিয়র। ও যখন সিরিয়ালে অভিনয় করে তখন আমার ‘খোকাবাবু’ সুপারহিট।

তার পর ‘খোকা ৪২০’সুপারহিট হয়। ওকে ব্যক্তিগতভাবে পছন্দ করি, যার জন্য টুইটারে ফলো করি।
নায়িকা আরো বলেন, আমার গাড়ি, তিনটা বাড়ি এবং আরো অনেক সম্পত্তি- এসব কি মিমিকে ফলো করে করেছি। এসব হ্যান্ডেল করার জন্য আমি যথেষ্ট পরিণত। শুধু মিমি কেন, যারা আমার সম্পর্কে অনেক মন্তব্য করেছে। ভক্তরা যতক্ষণ আমার সঙ্গে আছেন তাই আমি কোনো কিছু পাত্তা দিয়না।

শুভশ্রী সঙ্গ প্রেমের সম্পর্ক ভাঙার পর মিমি চক্রবর্তী এসে জোটে রাজের জীবনে। সেই থেকে মিমি-শুভশ্রী বাকযুদ্ধ শুরু। তাতে একজন আহন হন, অন্যজন পান আনন্দ। এভাবেই চলছে তাদের যুদ্ধ।

-মেঘে ঢাকা তারা ডেস্ক

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Popular

সম্পাদক:

বিপুল রায়হান

১৩/২ তাজমহল রোড, ব্লক-সি, মোহাম্মদপুর,ঢাকা-১২০৭, ফোন : 01794725018, 01847000444 ই-মেইল : info@jibonthekenea.com অথবা submissions@jibonthekenea.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত জীবন থেকে নেয়া ২০১৬ | © Copyright Jibon Theke Nea 2016

To Top