ঢাকা

সাভারে বালুবোঝাই ট্রাক উল্টে নিহত ২, আহত ৩

সাভারে একটি চলন্ত বালুবোঝাই ট্রাক রিকশার ওপর উল্টে পড়ে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আজ রবিবার ভোররাতে ঢাকা-আরিচা মহাসড়কের পাকিজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার ভোররাতে একটি বালুবোঝাই ট্রাক সাভারের পাকিজা এলাকায় একটি লেগুনাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশার ওপর উল্টে যায়। এ সময় ওই ট্রাকচাপায় রিকশার এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রেকার দিয়ে উল্টে যাওয়া ট্রাকটি সরিয়ে নেয়। এ সময় বালুর নিচে চাপা অবস্থায় আরো একটি মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে এ দুর্ঘটনার পর থেকে পলাতক রয়েছে ওই বালুবোঝাই ট্রাকের চালক ও সহকারী।

-সাভার প্রতিনিধি

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Popular

সম্পাদক:

বিপুল রায়হান

১৩/২ তাজমহল রোড, ব্লক-সি, মোহাম্মদপুর,ঢাকা-১২০৭, ফোন : 01794725018, 01847000444 ই-মেইল : info@jibonthekenea.com অথবা submissions@jibonthekenea.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত জীবন থেকে নেয়া ২০১৬ | © Copyright Jibon Theke Nea 2016

To Top