খুলনা

সুন্দরবনে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ বনদস্যু নিহত

র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু জোনাব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড নান্নু মোল্লা গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। এ সময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে ৫টি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে।

আজ মঙ্গলবার সকালে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের চুনকুড়ি খালে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ব্যাপারে র‌্যাব-৬ এর ডিএডি মাহবুবুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে অভিযানে গেলে বনদুস্য জোনাব বাহিনীর সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অতর্কিত গুলিবর্ষণ করে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে বনদস্যুরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে নান্নু মোল্লাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। পরে তাকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এ সময় সেখান থেকে তিনটি পাইপ গান, একটি এক নালা বন্দুক ও একটি থ্রি নট থ্রি বন্দুক ও বেশ কিছু গোলাবারুদ উদ্ধার করা হয়।

তবে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী জানিয়েছেন, শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে বনদস্যু নান্নু মোল্যা মারা গেছেন।

র‌্যাব-৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদ এ বিষয়টি নিশ্চিত করেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Popular

সম্পাদক:

বিপুল রায়হান

১৩/২ তাজমহল রোড, ব্লক-সি, মোহাম্মদপুর,ঢাকা-১২০৭, ফোন : 01794725018, 01847000444 ই-মেইল : info@jibonthekenea.com অথবা submissions@jibonthekenea.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত জীবন থেকে নেয়া ২০১৬ | © Copyright Jibon Theke Nea 2016

To Top